Friday, January 17, 2014

তোর গুদ চুষে দেবো

তোর গুদ চুষে দেবো




বাফুলের মত লাল টুকটুকে রং ছিল আমার নীল কাকুর তাই ওকে ডাকতাম রাঙ্গাকাকু।অল্প বয়সেই আমার দেহের গঠন শুরু হয়।২১/২২ বছর বয়সেই আমার স্তন দুটো ব্লাউজ ফেটে বেরিয়ে আসতে চাইতো দেখে মনে হত আমি যেন পরিপূর্ণ সেক্সি যুবতী।একদিন রাঙ্গা কাকুর ঘর গুছাতে গিয়ে বালিশের নীচে দেখি একটা ছবির বই।নানারকম স্টাইলে চোদাচুদির ছবি।পাতার পর পাতা উল্টে যাচ্ছি,সারা শরীরে বিদ্যুতের শিহরন।কখন কাকু নিঃশব্দে পিছনে এসে দাড়িয়েছে টেরই পাইনি।ঘাঢ়ে শ্বাস পড়তেতাকিয়ে দেখি রাঙ্গা কাকু মিট মিট করে হাসছে।অপ্রস্তুত ভাবে বলিকাকু তুমিকি আগোছালো তোমার ঘর।কেমনলাগলো তোর ছবি ছবিগুলো?
কি উত্তর দেব,বুঝতে পারছি না।মাথা নীচু করে বসে আছি।রাঙ্গাকাকু আমার মাথা তুলে ধরে আবার জিজ্ঞেস করেকিরে মনি,বললি না তো কেমন লাগলো?
ভা-ল্*ও।লাজুক গলায় বলি।বলার সঙ্গে সঙ্গে ছবির মত আমাকে চকাম চকাম করে কিস করল। হাতদুটো পিছনে নিয়েগিয়ে আমার পাছা দুটো খামচে ধরলো।আমি চোখ বন্ধ করে নিলাম,বইটা তখনও হাতেধরা।তারপর পাছা ছেড়ে আমার স্তন টিপতে শুরু করলো।হাতের ফাকে নরম স্তন যেনফেটে বেরিয়ে আসতে চাইছে।আমার ভীষণ ভাল লাগছে বললাম ,কাকু ব্লাউজ ছিড়ে যাবে।কথাটা শুনেই কাকু হুক খুলে ব্লাউজ নামিয়ে দিল।আমি একেবারে ল্যাংটোকেবল প্যাণ্টি পরা। কাকু আবার সেইভাবে জড়িয়ে ধরে মাই টিপে খুব আনন্দ আর সুখদিতে লাগল।আমারহাত দুটো তুলে বগল চাটতে শুরু করল। আমার ২১ বছর বয়সেই বগল গুদ রেশমী বালেভরেগেছে।কাকু একটা হাত প্যাণ্টির মধ্যে ঢুকিয়ে গুদটা নাড়তে নাড়তে একটা আঙ্গুল গুদের মধ্যে ঠেলে দিল।একটু ব্যাথা পেলেও বেশ আরাম লাগছিল।রাঙ্গাকাকু আমারহাতটা নিয়ে লুঙ্গির মধ্যে পুরে দিল।ভিতরে কি একটা লাঠির মত,আমি চেপে ধরলাম।বেশ গরম,কৌতূহল বশে লুঙ্গিটা টেনে খুলে দিলাম।কাকুর তল পেটের নীচ হতে মাচার শশার মত ঝুলছে কাকুর বাড়া।ইচ্ছে হচ্ছিল ছবির মত বাড়াটা নিজের গুদের মধ্যে নিতে আবার ভয় হচ্ছিল যদি আমার গুদটা ফেটে যায়।রাঙ্গা কাকু গুদে আংলি করতে করতে আমার স্তন দুটো আমের মত চুষছে।আমি একহাতে বাড়া আর এক হাতে রাঙ্গাকাকুর মাথা ধরে,ফিস ফিস করে বললাম,কাকু এই বার বাটড়াটা গুদে ঢোকাও।অত অস্থির হচ্ছিস কেন ঢোকাব।নিতে পারবি তো মনি?কাকুর স্বরে দরদের আভাস।তুমি ঢোকাও না,দেখি পারি কি না–।আমি প্যাণ্টিটা খুলে রাঙ্গাকাকুরবিছানায় শুয়ে দু-পা ছড়িয়ে দিলাম।মনে মনে ভগবানকে ডাকছি,আমার গুদটা যেন ফেটেনা যায়।কাকু আমার দু-পায়ের মাঝে বসে আমার গুদে আলতো করে চুমুখেল।যেভাবে একজন কুস্তিগীর কুস্তির আগে মাঠ ছুয়ে প্রনাম করে।একমনে কি যেন ভাবে।তান্ত্রিক সাধক যেমন দেবীর সামনে বসে।অবাক হয়ে জিজ্ঞেস করি,কি করছো কাকু?
মেয়েরা হচ্ছে মায়ের জাত।গুদে আঙ্গুল রেখে বলে,এই হচ্ছে মাতৃ-চিহ্ন।আমার শরীরে শিহরণ খেলে যায়। আমি চোখ বন্ধ করলাম।কাকু বলল,মনি কোনো ভয় নেই।প্রথমে সামান্য ব্যাথা হতে পারে,পরে সব ঠিক হয়ে যাবে।একটু দাঁত চেপে সহ্য করিস দেখবি খুব সুখ।আমার দেরী সইছিল নাবললাম ,ঠিক আছে তুমি ঢোকাও।আমি আর পারছি না।কাকু তার শশার মত বাড়াটা আমার চেরা ফাক করে তার মধ্যে মুণ্ডীটা রেখে অল্প চাপ দিল।উ-রে মারে! চিৎকার করে উঠলাম। আমার কান দুটো গরম হয়ে উঠলো।কাকু আমার মুখ চেপে ধরল।আস্তে সোনামনি।বৌদি জেগে উঠবে।আজ তা হলে থাক।ভয়ার্ত গলায় বলল কাকু।একি বলছে কাকুতাড়াতাড়ি বলি,না,কাকু না। তুমি আস্তে আস্তে ঢোকাও,আমি নিতে পারবো।আমার গুদের মধ্যে কেমন করছে।কাকুউঠেড্রেসিং টেবিল থেকে ক্রীম নিয়ে এল।আঙ্গুলের ডগায় লাগিয়ে গুদের মধ্যেঢুকিয়ে আঙ্গুলটা ঘোরাতে লাগল।আমার শরীরের সুখের বন্যা।চোখ বুজে আসছে। তারপরকাকু নিজের বাড়াটায় ক্রীম লাগাল।আঙ্গুলটা নিজের পাছায় মুছে আমার পা-দুটোকাকু নিজের থাইয়ের উপর তুলে গুদের কাছে হাটু গেড়ে বসল।দুটো হাটু দুহাতে ধরেফাক করতেই আমি আঃ শব্দ করলাম।কাকু কোমরটা এগিয়ে এনে গুদের মুখে বাড়াটারেখে যেই চাপ দিল,মনে হল বুঝি গুদ ফেটে গেল।কাকু বলল,মনি ঢুকে গেছে,আর ভয়নেই।হুম্*,আমি বুঝেছি।আমার গুদ ভরে গেছে।ভাল লাগছে না?
আমার দম বন্ধ হয়ে আসছিল,কোনভাবে বলি,হু-উ-ম।কাকুরদিকে তাকাতে লজ্জা করছিল।কাকু নীচু হয়ে আবার আমার দুধ চুষতে লাগল।বাড়াঅবশ্য গুদে ঢোকান।তারপর উঠে আস্তে আস্তে বাড়ার কিছুটা বার করে আবারভিতরেঢুকিয়ে দিতে লাগল।বাড়াটা যখন গুদের দেওয়াল ঘেষটাতে ঘেষটাতে ঢুকছে বেরোচ্ছেআমার শরীরের প্রতিটি কোষ সুখে ফেটে পড়তে লাগল। আমি নিজেকে আর ধরে রাখতেপারছিলাম না। কাকুর উপর ভীষণ রাগ হতে লাগল।কাকুকে বললাম,একটু জোরে করনা।
এর আগে কামদেবের বইতে পড়েছি চোদার সময় খিস্তি করলে নাকি সঙ্গী বেশি উত্তেজিত হয়।কাকুকে তাতাবার জন্য বললামকিহলক্লান্তি লাগছে?
তোকে তিনবার চুদতে পারি।কাকু হেসে বলে।
আগে একবার চুদে দেখাও।চ্যালেঞ্জের সুরে আমি বলি।
ওরে মাগিআমাকে উত্তেজিত করতে চাস?–এই নে ।কাকু পাছাটা পিছনে নিয়ে জোরে ঠাপ দেয়।
উঃ-উঃ-উঃ–। আমি ককিয়ে উঠি।পাছাটা ভিজে ভিজে মনে হল।হাত দিতে বুঝলাম কি যেন হাতে চটচট করছে। ভয় পেয়ে গেলাম,গুদ কি ফেটে গেল?
ও কিছুনা। সতিচ্ছদ ফেটেগেছে।প্রথম বার এমন হয়সব ঠিক হযে যাবে।
কাকু ঠাপাতে শুরু করল।পাছায় কাকুর তল পেটের ধাক্কায় দুপুস দুপুস শব্দ হচ্ছে।আমিও তৈরী হয়ে একের পর এক ঠাপ সামলাচ্ছি।কাকুকে বলি,একটু বিশ্রাম করে আমার জাং দুটো টিপে দেবে?
কাকু খুব যত্ন করে আমার উরুদুটো টিপে দেয়।কিছুক্ষন ঠাপ চলার পর কাকু গুঙ্গিয়ে উঠল,ওরে মনি রে,ধর ধর গেল গেল।কাকু আমার বুকের উপর নেতিয়ে পড়ল।উষ্ণ বীর্য গুদের নাড়িতে পড়তে আমি আর ধরে রাখতে পারলাম না।কুল কুল করে জল ছেড়ে দিলাম।আমার বুকের উপর শুয়ে কাকু।আমি জিজ্ঞেস করি,কাকু তোমাকে একটা কথা জিজ্ঞেস করবো?
কি কথারে মণি?
এই যে তুমি বিয়ে করোনি,তোমার কষ্ট হয়না?
কাকু হাসে,আমার মাইয়ের বোটা খুটতে খুটতে বলে,বাড়া দিয়েছে যে গুদ যোগাবে সে।আমি ওসব ভাবিনা।
কি করছো,শুরশুরি লাগে না
আচ্ছা কাকু তুমি আজ পর্যন্ত কতজনকে চুদেছোসত্যি করে বলবে?
আসলে আমার মনটা খুব নরম,কারো কষ্ট সহ্য করতে পারি না।কি করবো বল্*কিন্তু কারো কথা কাউকে বলি না।এটা আমার নৈতিক দায়িত্ব।কারো সামাজিক সম্মান নষ্ট হোক আমি চাই না।
এবার ওঠো,বের করো।আমি কাকুকে তাগাদা দিলাম।
কাকু উঠে বসে গুদে গাথা বাড়াটা বের করে,রক্ত-বীর্যে মাখামাখি বাড়াটা কাকুর লুঙ্গি দিয়ে মুছে দিলাম। তারপর আমার গুদ জাং ভাল করে মুছলাম।তবু গুদ চুইয়ে বীর্য বেরোতে থাকে।
কাকু বলে,বাথরুমে গিয়ে পেচ্ছাপ কর্*,সব ঠিক হয়ে যাবে।মণি তোর সুখ হয়েছে তো?
আমি মুচকি হেসে বলি,হু-উ-ম।কাকু গুদ চুষলে নাকি আরো ভাল লাগে?
ঠিক আছে একদিন তোর গুদ চুষে দেবো।
সেদিন থেকে রাঙ্গাকাকু আমার বন্ধু হয়ে গেল।কামদেবের বইগুলো নিয়ে পড়তাম,কাকু কিছু বলতো না

0 comments:

Post a Comment

 
Copyright © . BD Choti - Posts · Comments
Theme Template by BTDesigner · Powered by Blogger