Wednesday, December 18, 2013

আবারও নিয়ে এলাম ৪০ টি বাংলাদেশের সুন্দরী মেয়েদের নগ্ন ছবি দেখুন - একদম লেটেস্ট












































‘রেহানা আমার অফিসের HR এ নতুন যোগ দিয়েছে| ইন্টারভিউতেই ওকে আমার চোখে পরেছিলো|বেশ স্মার্ট ও চটপটে| চোখে মুখে সপ্রথিব ভাব| ইংলিশ মিডিয়ামে পড়ালেখা করেছে| দেখতেও ভালো – টানা টানা বড় চোখ আর পুরু ঠোঁট| সবথেকে আকর্ষনীয় ওর ভরাট বুক আর নিতম্ব| মোটা বা থলথলে কোনো ভাব নাই – কিন্তু বেশ সুঠাম| চোখ এড়ানোর কোনো উপায় নেই| কাপড় চোপড়ের ব্যাপারে খুব ফ্যাশান সচতন| উগ্রতা নেই কিন্ত একটা সাবলীল যৌনতা ওকে ঘিরে থাকে| সব সময় স্লীভেলেস কামিজ পরে কিন্তু সস্তা মনে হয় না ওকে- নিজের যৌনতা সম্বন্ধে ওর প্রচন্ড আত্মবিশ্বাস| বয়স ২২ অবিবাহিতা| কাজে যোগ দেয়ার কয়েক দিনের মধ্যে সবাইকে জানিয়ে দিয়েছে যে ওর বয়ফ্রেন্ড আছে| মনে মনে ভেবেছি – লাকি বাস্টার্ড|
যাই হোক – কাজের কারণে রেহানাকে আমার রুমে প্রায় আসতে হয়| আমার আলাদা রুম কাঁচের দরজা দেয়া| সময়ের সাথে সাথে ও বেশ ওপেন আর ফ্রেন্ডলি হয়ে গিয়েছিলো| পলিসি নিয়ে আমাদের অনেক সময় লম্বা সময় কাটাতে হয় আমার রুমে| প্রথম প্রথম বেশ প্রফেশনাল একটা পরিবেশ ছিলো| কিন্তু ধীরে ধীরে আমাদের সম্পর্ক বেশ সহজ হয়ে আসলো| ব্যক্তিগত কথা মাঝে মাঝে আমরা আলোচনা করতাম| বেশির ভাগ কথা হত ওর ভবিষ্যত প্ল্যান নিয়ে| ও কখনো ওরনা বুকের ওপর রাখতো না – গলায় পেঁচিয়ে পিঠের উপর ফেলে রাথত| আমার চোখ প্রায়ই লুকিয়ে চলে যেত ওর উদ্ধত আর সুডৌল স্তনের ওপর| আমি নিশ্চিত ও এটা ভালো করেই জানে কিন্ত কখনো আমাকে বুঝতে দেয়নি|
সেদিন খেয়াল করলাম ওর মনটা বেশ খারাপ| পরনে কালো কামিজ আর সাদা সেলোয়ার| কামিজের গলাটা একটু বেশি কাটা| যথারীতি ওরনা বুকে নাই| আমার লোলুপ চোখ ওর বুকের গভীর খাদে আটকে আছে| ভাগ্য ভালো মন খারাপ বলে চোখ নীচে – আমি যে অপলক ভাবে ওর দুধ আর দুধের গহ্বর চুক চুক করে চাটছি তা ও জানতে পারলো না| নেশায় পেয়ে গেলো আমাকে যখন দেখলাম ও কালো laceএর ব্রা পরেছে| laceএর ফাঁকে ফাঁকে ওর ফর্সা স্তন দেখে আমার পেনিস খাড়া হতে শুরু করেছে|ওর কথায় হঠাৎ সম্বিত ফিরে পেলাম –
‘আমার মনে হয় চাকরি ছাড়তে হবে|’
আমি ভীষন চমকে উঠলাম – ‘কেন?’
‘বাসায় ফিরতে অনেক দেরি হয়| রাসেল (ওর boyfriend) প্রত্যেক দিন ঘ্যানর ঘ্যানর করে| আর ভালো লাগে না|’
‘তোমার বাবা মা কিছু না বললে ওর কী?’ কথায় আমার রাগ যেনো উপচে পরলো|
ও আমার দিকে তাকালো – কিছু বুঝলো হয়তো| ‘না, আগে আমি ওর সাথে দেখা করতাম ওর কাজের পরে| কখনো কখনো লান্চে| এখন আর আমাকে পায় না তাই মহা বিরক্ত|’
‘পাওয়া না পাওয়ার ব্যাপার আসছে কেন? তোমরা তো আর married না?’ চরম বিরক্তি আমার কথায়|
ওর চেহারা থেকে আস্তে আস্তে যেনো বিষাদের ছায়া কেটে যাচ্ছে – বুঝলাম ও আমার আচরন উপভোগ করছে| ওকে নিয়ে আমার এই possessiveness ওর মনকে ভালো করে তুলছে|
‘তাতে কী? married না হলে বুঝি ছেলে মেয়ে একসাথে সময় কাটাতে পারে না?’ চোখে মুখে দুষ্টুমি ওর|
ভুলে গেছি আজকে perfermonce evaluation নিয়ে পলিসি ঠিক করার কথা| রীতিমতো রেগে গিয়ে বললাম – ‘না আমরা এসব ফালতু কাজে সময় নষ্ট করতাম না|’
আমার যত রাগ বারছে দেখলাম ওর ততো যেনো মজা বারছে| ‘আপনি কী goody two shoes ছিলেন নাকি? আচ্ছা আপনার বিয়ে কী arranged? বিয়ের আগে আপনারা … মানে …’ বলে আমার দিকে ঠোঁট কামড়ে তাকালো|
রাগের চোটে এতক্ষণে আমার ডান্ডা নেতিয়ে ছিলো| ওর ঠোঁট কামড়ানো আর চোখের sexy চাহনি আমাকে আবার পাগল করে তুললো| মাথায় শয়তানি বুদ্ধি খেললো|
‘আমার arranged marriage. বিয়ের আগে বৌকে দেখেছি একবার – তাও ওদের বাসায় ঘর ভর্তি মানুষের মধ্যে|’
‘Wow! আমি ভাবতেই পারি না যাকে বিয়ে করবো তার সম্মন্ধে কিছুই জানবো না বিয়ের আগে|’ ভর্দ্সনার ভঙ্গিতে বললো|
‘জানবো না কেন? অনেক বার ফোনে কথা হয়েছে ওর সাথে| আমরা সব কিছু জানতাম একে অপরের|’
‘ফোনে কী সবকিছু জানা যায়?’ “সবকিছু” বলার সময় ওর চাহনিতে মাদকতা| আমর তলপেটে চীন চীন যন্ত্রণা| অন্ডকোষ আর পেনিসে শিহরণ| কেঁপে কেঁপে উঠছে পেনিসের মুন্ডুটা| অল্প pre-cum বের হয়ে জাঙ্গিয়ার সামনের কিছুটা ভিজে গেলো| ডান্ডা খাড়া হয়ে প্যান্ট ছিড়ে বের হয়ে আসতে চাচ্ছে| বাম হাতের কনুই চেয়ারের হাতলে রেখে হাথ রাখলাম পেনিসের উপর| রেহানার ঠোঁটে আমর দৃষ্টি – আর এত কাছে বসে আমি আমার লিঙ্গ ধরে আছি| ভাবতে আমার সারা শরীরে কাঁপন খেলে গেলো|
কী বললেন না তো? ফোনে কী কথা হত আপনাদের?’
‘সেটা তোমার সামনে বলা যাবে না|’ বেপরোয়া হয়ে বললাম| ওর গাল একটু লাল হলো| আর বুকের পিন্ড দুটা উঠানামা করতে থাকলো|
‘আমি তো আর খুকী না| তা ছাড়া রাসেল টা বড্ড ফাজিল|’ বলে আবার সেই মদির চাহনি| জিভের ডগা দিয়ে নিচের ঠোঁটটা একটু চেটে নিলো| কল্পনায় আমার পেনিসের ছিদ্রে ওর ঠোঁটের ডগা| কোলের উপর পরে থাকা হাত দিয়ে পেনিস মাসাজ করতে লাগলাম টেবিলের আড়ালে|
‘তুমি এত লাজুক তা জানতাম না| anyway, i need to go.’ বলে ও দুই দুধের ঢেউ দুলিয়ে উঠে পরলো| যেতে যেতে ওর পাছার উপর স্থির হয়ে থাকলো আমার দৃষ্টি| কল্পনায় ওর পাছার মাঝখানে আমার শক্ত পেনিসটা চেপে ধরলাম| আহ্ কী আরাম|ও বের হয়ে যাবার পর খেয়াল হলো যে ও আমাকে প্রথম বারের মতো ‘তুমি’ বললো|
এর কয়েক দিন পরের ঘটনা| কাজে এত ব্যস্ত ছিলাম যে টের পাইনি কখন রেহানা দরজা ঠেলে দাড়িয়ে আছে| ‘আসতে পারি?’ ইশারায় বসতে বললাম আর কাজে ফিরে গেলাম| সেদিন ওভাবে রেখে চলে যাওয়ার জন্য একটু রাগ ছিলো|
‘কী আমার ওপর রাগ না?’
‘কেন রাগ হবে কেন?’ বোকা সাজার চেষ্টা|
‘শোনো, আমি সব বুঝি| তোমরা ছেলেরা কী চাও আমার জানা আছে| আমাদের পরিচয়ের কয়েক দিনের মাথায় রাসেল ফোনে আমার সাথে sex করেছে| আর প্রথম মাসেই আমার সারা শরীরে ওর হাত দিয়ে ছুঁয়েছে| তাই আর বোকা সাজতে হবে না|’
‘কী চাও তুমি?’ গলা কী একটু কেঁপে গেলো আমার?
‘তুমি কী চাও?’ ঝুঁকে পরে notepad এ লিখার ভান করতে করতে বললো| আজকে V-neckএর একটা জামা পরেছে যাতে ওর বুকের মাংশ পিন্ড দুটা পরিস্কার দেখা যাচ্ছে| বাম দিকের দুধের নিপলের চার পাশের বাদামি বৃত্তের কিছুটা দেখা যাচ্ছে| ইচ্ছা করেই ও যে এটা করছে তাতে কোনো সন্দেহ নাই| আমার প্যান্টের ভিতর লিঙ্গ খাড়া হয়ে তাঁবু বানিয়ে ফেলেছে ততক্ষণে| এরপরে ও যা বললো তাতে চমকে উঠলাম|
‘তুমি তোমার পেনিস বের করো প্যান্ট থেকে|’
‘what?’ বলে কাঁচের দরজা দিয়ে তাকালাম| কেউ নেই কাছে ধরে| কাঁচের দরজার এটা সুবিধা – ভিতরে কে আছে দেখা যায় তাই অন্যরা অতর্কিতে আসবে না| ডান হাতে লিখার অভিনয় আর বাম হাত নামালাম নীচে| ওর দিকে তাকালাম| বুক উঠা নামা করছে জোরে আর ঠোঁট কাঁপছে ওর| zipper খুলে বের করে আনলাম আর চেপে ধরলাম পেনিসের গোড়া| মুন্ডটা ফেটে পড়তে চাচ্ছে – কয়েক ফোঁটা কামরস জমা হয়ে আছে লিঙ্গের ছিদ্রে|
‘আমি তোমার সামনে হাঁটু গেড়ে বসেছি| আমার পরনে শুধু ব্রা আর প্যান্টি – সাদা লেসের| তোমার পেনিসটা ধরে আছি| তোমার উরুতে চুমা দিচ্ছি আর আস্তে আস্তে তোমার পেনিসে হাত দিয়ে masturbate করছি| জিহ্বা দিয়ে তোমার balls চাটছি| আমার ব্রার হুক খুলে দাও|’ ফিশ ফিশ করে ওর sexy কথায় আমার অবস্থা কাহিল|
ও একটু নড়েচড়ে বসলো | মনে হলো দু পা ফাঁক করে ওর যোনি উজার করে দিলো আমার জন্য| ওর কথা মতো masturbate করতে থাকলাম| বেশ অনেকটা কামরস বের হয়ে গড়িয়ে পরছে পেনিসের গোড়ায়| ওর জিহ্বা অনুভব করতে পারলাম আমার অন্ডকোষ আর উরুতে| পাগল হয়ে যাচ্ছি উত্তেজনায়|
‘তোমার পেনিসের মাথাটা দিয়ে আমার nippleএ ঘষছি| দুই দুধের মাঝখানে চেপে ধরে জোরে জোরে ডলছি| জিহ্বা দিয়ে চাটছি তোমার পেনিসের মাথাটা| হাতের মধ্যে মাথাটা ধরে রেকেছি আর তোমার balls চাটছি – মুখের মধ্যে নিয়ে চুষছি| জিহ্বা দিয়ে পেনিসের গোরা থেকে মাথা পর্যন্ত চাটছি| আআহ, আআআহ, তোমার পেনিস মুখে দিয়ে জিহ্বা দিয়ে চাটছি| পুরাটা ঢুকিয়ে দিয়েছি আমার মুখের ভিতর| হাত দিয়ে তোমার balls গুলি চেপে ধরে আছি| আআআআআআহ দাঁত দিয়ে আচড় দিচ্ছি তোমার পেনিসের মাথায়| মুখের ভিতর তোমার পেনিস জোরে জোরে ঢুকাচ্ছি আর বের করছি| তোমার পেনিসের গোড়াটা জোরে চেপে ধরে আছি| আর বিশাল মাথাটা জিহ্বা দিয়ে চাটছি| নাক দিয়ে শুঁকছি তোমার সেক্স| তোমার পেনিস পুরোটা ঢুকিয়ে দিয়েছি আমার মুখের ভিতর| আমার প্যান্টি ভিজে সপ্ সপ্ করছে| আমি তোমার ডেস্কে উঠে বসেছি তোমার সামনে পা ফাঁক করে| দু হাত দিয়ে আমার pussy ফাঁক করে ধর আর জিহ্বা দিয়ে আমার ক্লিট চাট| আআহ আমাকে পাগল করে দিচ্ছো তুমি| দুটা আঙ্গুল আমার pussyর ভিতর ঢুকাও আর চাটতে থাকো আমার ক্লিট| fuck my pussy hard|’
‘আআআআআআআআহ এবার তোমার কোলে উঠে তোমাকে বেদম চুদবো|’প্রচন্ড জোরে তখন আমি হাত মেরে যাচ্ছি| ওর চোখে মুখে কামনার আগুন জলছে যেনো| খেয়াল করিনি আগে – ওর বাম হাত ওর কোলের মধ্যে| ও কী দুই উরুর মাঝখানে হাত রেখেছে? ও কী চেপে ধরে আছে ওর ভোঁদা? উত্তেজনায় আমার সারা শরীর কাঁপছে|
‘আমি তোমার কোলে বসে তোমার পেনিস আমার ভিতরে ঢুকিয়ে দিয়েছি| আমর দুধ খাও – জোরে জোরে চুষতে থাকো| তোমার দু হাত দিয়ে আমার পাছা টেনে ছিড়ে দাও| আআআআআআআআঅ| ঊঊঊঊঊঊঊঊফ| আঙ্গুল ঢুকাও আমার পাছায় – কামড়ে দাও আমার দুধের বোঁটা| fuck me hard baby. আরো জোরে চুদতে থাকো – আমার cunt ফাটাও| আআআআআআআআহ| তোমার মোটা ডান্ডা আমার pussy ছিড়ে ফেলছে| আমি পাগলের মতো উঠছি আর নামছি|’
আমার অবস্থা খারাপ| হাত বারিয়ে টিসু বাক্স থেকে একগাদা টিসু নিলাম আর চেপে ধরলাম পেনিসের মুন্ডুটা| ওর দিকে তাকালাম আর হর হর করে মাল বের করে দিলাম| ধাতু বের হওয়া থামতে চায় না| টিসু উপচে হাত ভিজিয়ে গড়িয়ে পড়তে লাগলো ডান্ডা বেয়ে| এত মাল কখনো বের হয় নি আমার| চরম তৃপ্তি নিয়ে তাকালাম ওর দিকে| চোখ বন্ধ করে ঠোঁট চাটছে আর বড় বড় নিঃশ্বাস নিছে| একটু পরে রুম থেকে চলে গেলো|
টিসু দিয়ে মুছে আর সপসপে underwear পরেই প্যান্টের জিপার লাগালাম| ভেজা টিসু পকেটে নিয়ে টয়লেটে যাচ্ছি এমন সময় মোবাইল ফোন বেজে উঠলো|
‘you made me cum| আমার pussy ব্যাথা করছে| আর প্যান্টি ভিজে গিয়ে আমার thigh পর্যন্ত ভিজে গেছে| তোমার জন্য souvenir হিসাবে রেখেছি ভিজা প্যান্টি|

1 comments:

  1. HSC Result 2016 all Education Board. HSC Exam Result 2016 check online for all sheets. HSC Result 2016 for Bangladeshi Students are going distributed.

    HSC Result 2016 Bangladesh

    BD HSC Result 2016

    HSC Result 2016 BD

    Bangladesh Education Board particularly Dhaka Education Board will be broadcasted and distributed first the Higher Secondary School Certificate examination or equivalent exam Result for the year 2016. Training Board beforehand announced and distributed HSC Result 2016. Auxiliary School Certificate exams are held first then HSC exams will be held inside 1 or 2 weeks. We have seen this issue in our nation. We expected that; HSC Exam will begin from the primary week of April 2016. All examinees can without much of a stretch gather and download the HSC Result from www.educationboardresultss.com

    ReplyDelete

 
Copyright © . BD Choti - Posts · Comments
Theme Template by BTDesigner · Powered by Blogger