Monday, December 23, 2013

আম-দুধ ও মামির দুধ, স্বাদ সম্পূর্ণ আলাদা

আম-দুধ ও মামির দুধ, স্বাদ সম্পূর্ণ আলাদা



মোবাইল এ কথা বলার সূত্র ধরে মামির সাথে আমার এক নিবিড় সম্পর্কের সৃষ্টি হয়। আমাদের সম্পর্ক মামি-ভাগ্নে হলেও একান্ত আলাপচাড়িতায় তা বোঝার সাধ্য ছিলো না কারও। আমি এক বার মামিকে নিয়ে আমার বন্ধুদের আড্ডায় যোগ দিয়ে ছিলাম। সেখানে অনেকেই আমার মামির সাথে সম্পর্কের গভীরতা দেখেছে। পরে অবশ্য বন্ধুরা বলেছিল, তোর ভাবীর সাথে তুই খুব ফ্রি। কিরে ভাবির প্রেমে পড়িসনিতো। আসলে বন্ধুরা আমাদের মেলামেশা দেখে ধারনা করতে পারেনি সে আমার মামি।
এক দিন সন্ধ্যায় মামি কথা বলতে বলতে কেঁদে ফেলেছিলেন। তিনি বলেছিলেন: তোমার মামা নেই, তাতে আমার কোন সমস্যা নেই। সকল প্রয়োজনে পরিবারের অন্য সদস্যদের সহযোগিতা পাই। কিন্তু আমিতো একজন নারী। যৌবনের ক্ষুধার জ্বালা যে কি কঠিন, মেয়ে মানুষ হলে তুমি বুঝতে। আমি সে দিন মামিকে আশ্বস্ত করে ছিলাম। বলেছিলাম, শিঘ্রই সমস্যার সমাধান হবে। মামির এক প্রশ্নের জবাবে ভয়ে বলেছিলাম: মামা হয়ত আপনার শূন্যতায় দ্রুত ফিরে আসবে। মামি হেঁসে বলেন, তোর সাহস নেই ভাগ্নে। জবাবে আমি কিছুই বলতে পারিনি। মামি আমাকে বলেছিলেন, কিরে তুই আমাকে দেখলে হা করে চেয়ে থাকিস কেন? আমার সোজা সাপ্টা উত্তর: কই নাতে ! আসলে মামিই মোবাইল এ আমার সাথে অনেক ফ্রি হওয়ার সুযোগ নিয়েছে। কিন্তু তখন আমি সাহস পাইনি। মুঠোফোনে মামির সঙ্গে আমি প্রেমালাপ করতাম। একদিন হঠাৎ করেই বলে ফেললেন: আমাকে তোর কেমন লাগে? আমার উত্তর: হাঁ অনেক ভাল লাগে। সে ক্ষুব্ধ হয়ে বললেন: আমি কি সে কথা জিজ্ঞেস করেছি? আমাকে সেক্সি সেক্সি লাগে না তোর? আমি বললাম: কই নাতে, এভাবে ভাবিনি কখনো। মামি নিজেই নিজের কথা বলে গেলেন: আমাকে দেখে বোঝা যায় কিনা জানিনা? তবে আমি আসলে একজন সেক্সী নারী। গায়ের রং কালে, কিন্তু শরীরের চামড়ায় এক আর্ট রয়েছে। এই তুই দেখেস নি? আমার দুদু গুলো কি ভিষন বড় বড়। আমি ঢোক গিললাম। বললাম কই শাড়ীর আচলে ঢাকা থাকে। ওভাবে কি আর দেখে বোঝা যায়? মামি বললেন: তাহলে কি শয়তান আমার দুদু তোকে খুলে দেখাতে হবে না কি? এমনিই তো বোঝা যায়। পরে মামি নিজেই বললেন: যা তোকে একদিন শাড়ীর আচল ফেলে দিয়ে আমার দুদু দেখাবো। তুই দেখিস ব্লাউজের ভিতর থাকলেও কত বড় দেখা যায়? এভাবেই মামির নিজের শরীর নিয়ে আমার সাথে খোলা মেলা গল্প করা শুরু করলেন। মামি নিজেই বলেছেন, তার বিবাহ পূর্ব এক প্রেমিকের সাথে রোমাঞ্চকর দিনের গল্প। মামা-মামির বিয়ের প্রথম রজনী ও পরবর্তি যৌন আনন্দের গল্প। আমি এখন মামি সম্পর্কে অনেক কিছুই অকিবহাল রয়েছি। বর্তমানে মামি মামার অনুপস্থিতিতে নিসঙ্গতা অনুভব করেন চরম। আর এক্ষেত্রে গ্রামের গৃহবধূ হিসেবে পরকিয়া বা স্বামী ব্যাতিত অন্যকারো সাথে যৌনানন্দ উপভোগ করার ইচ্ছা তার একদম নেই। কিন্তু আমার সাথে বিষয় গুলো শেয়ার করার পর থেকে মামি যৌন ক্ষুধা মেটাতে পাগল হয়ে ওঠে। তার কথায় বোঝা যায়, সে যৌবণ জ্বালা মেটাতে অনেক কিছুই করতে চায়। এমন কি আমিও তার টার্গেট। বর্তমানে মামি আমার শিকাড় নয়, আমি নিজেই মামির শিকার হিসেবে এক নিষিদ্ধ যৌন জ্বালে আটকে গেছি। যতই নড়ব, তোতই জ্বালে গিট লেগে যাবে।
সেই জ্বালে আটকার পরে ঘটেছে আর অনেক মজা। ততক্ষনে চলে গেছে আরও কয়েকটি ঋতু। আবার গাছে গাছে এসেছে আমের মুকুল। আবারও মৌসুমী ফল আম, সঙ্গে দুধ এবং আমার মামির দুধ। সেই গল্পের জন্য সময় প্রয়োজন। সময় দিন, লিখেই পাঠাবো আপনাদের জন্য।

0 comments:

Post a Comment

 
Copyright © . BD Choti - Posts · Comments
Theme Template by BTDesigner · Powered by Blogger